সরকার জনগণের পকেট কাটার উৎসবের আয়োজন করেছে – ব্যারিস্টার তাসমিয়া প্রধান

ডিজেল, অকটেন ও পেট্রোলের মূল্য বৃদ্ধি এবং দেশব্যাপী লোডশেডিংয়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টি – জাগপা’র সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, ভোট ডাকাতির অভিজ্ঞতা থেকেই আওয়ামী লীগ সরকার গতকাল (শুক্রবার) রাতেই জনগণের পকেট কাটা উৎসবের আয়োজন শুরু করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগের এক যুগের শাসনামলে দেশের মানুষ নিরাপদ জীবন যাপন করতে পারে নাই। জনগণের অধিকার লুন্ঠিত আওয়ামী লীগ সরকারের কাছে জিম্মি থাকা মানুষের উপর আবারও ছাপিয়ে দেওয়া হলো লোডশেডিং এবং ডিজেল, অকটেন, পেট্রোলের মূল্য বৃদ্ধির শ্বেতপত্র। সরকারের এমন হটোকারি সিদ্ধান্তের কারণে জনজীবনে দুর্ভিক্ষের আভাস শুনা যাচ্ছে। তবে আল্লাহ ভাল জানেন, এটাই হতে পারে শেখ হাসিনা সরকারের ভয়াবহ পতনের পূর্বাভাস।

তিনি শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর কন্যা হিসেবে জনগণের কথা ভেবে জ্বালানির মূল্য বৃদ্ধি প্রত্যাহার করুন। না পারলে, আপনার স্বেচ্ছায় পদত্যাগ করা উচিৎ। অন্যথায় কখন, কোথায়! অন্ধকার নেমে আসবে বলা যায় না। তবে আলামত খুব ভাল নয়।

তিনি আজ শনিবার (৬ আগস্ট -২০২২) সকাল সাড়ে ১১ টায় আসাদগেট জাগপা’র কেন্দ্রীয় কার্যালয়ে যুব জাগপা ঢাকা মহানগর উত্তর আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

যুব জাগপা ঢাকা মহানগর উত্তরের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ পাভেল মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, জাগপা’র সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, সহ-সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান, যুব জাগপা’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সিরাজুল ইসলাম, জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার যুব জাগপা’র সহ-সভাপতি সাহাবউদ্দিন সাবু, যুগ্ম সাধারণ সম্পাদক বিপুল সরকার, প্রচার সম্পাদক আসাদুজ্জামান নুর, মোঃ মিজানুর রহমান প্রমূখ।