মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষে গোটা পৃথিবীকে করোনামুক্ত করেন – ব্যারিস্টার তাসমিয়া প্রধান

মুসলিম উম্মার সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। ঈদ মোবারক।

এক বিবৃতিতে তিনি বলেন, দীর্ঘ এক মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর আমাদের সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও আনন্দ। পবিত্র ঈদুল ফিতরের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকলের জীবন, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বোধ। বৈশ্বিক মহামারীর মুহূর্তে পবিত্র ঈদুল ফিতরের আবারো আগমন। ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা। মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষে গোটা পৃথিবীকে এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করেন।

তিনি আরো বলেন, এমন এক সময় আমরা ঈদুল ফিতর উদযাপন করছি যখন কোভিট-১৯ বা করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণে দেশবাসী অসহায়। নিম্নবিত্ত এমনকি মধ্যবিত্ত অসংখ্য পরিবার কর্মহীন অবস্থায় মানবেতর জীবনযাপন করছে। সরকারের অব্যবস্থাপনা, পর্যাপ্ত চিকিৎসার অভাব ও খাদ্যসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অভাবে আমরা উদবিগ্ন। দল মত ধর্ম বিবেচনা না করে সবাইকে অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানাই। সেই সাথে ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা মেনে চলার জন্য দেশবাসীর প্রতি আহবান জানাই। আপনারা সকলেই সাবধানে থাকবেন। মহান রাব্বুল আলামিন আল্লাহর কাছে করোনার এই মহামারি থেকে পরিত্রাণ কামনা করছি।