নবনির্বাচিত জাগপা ঢাকা মহানগর কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, দেশ আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। স্বাধীন দেশের ৫০ বছর পূর্তির আর মাত্র অল্প কিছু দিন বাকি, অথচ আমরা এখনো গণতন্ত্র প্রতিষ্ঠার কথা বলছি। ভাত ও ভোটের অধিকার আদায়ের সংগ্রাম করছি। এ ভাবে একটা স্বাধীন দেশ চলতে পারেনা। আমাদের রাজপথে নেমে আসতে হবে।

আজ ২০ নভেম্বর (শুক্রবার) জিইউপি মিলনায়তনে নবনির্বাচিত ঢাকা মহানগর জাগপা কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর জাগপা নেত্রিবৃন্দকে শপথ পাঠ করায় জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। এ সময় উপস্থিত ছিলেন জাগপা কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন ও সহ-সভাপতি রাশেদ প্রধান।

নবনির্বাচিত ঢাকা মহানগর জাগপা কমিটিকে উদ্দেশ্য করে জাগপা সভাপতি বলেন, আপনাদের সবাইকে অভিনন্দন তবে যে শপথ আপনারা গ্রহণ করলেন তার প্রতিফলন ঘটাতে হবে। আমি বিশ্বাস করি জাগপা ঢাকা মহানগর, শফিউল আলম প্রধানের আদর্শে রাজনিতি করবে, দেশ ও দেশের মানুষের জন্য কাজ করবে। গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে অগ্রণী ভুমিকা পালন করবে।

এর আগে নবনির্বাচিত ঢাকা মহানগর জাগপা সভাপতি আরিফ হোসেন ফিরোজ ও সাধারণ সম্পাদক শেখ এনায়েত আহমেদ হালিমের নেতৃত্বে প্রতিনিধি দল জাগপা’র প্রতিষ্ঠাতা সভাপতি মজলুম জননেতা শফিউল আলম প্রধান এর কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করে।