দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাগপা’র সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান

বাংলাদেশসহ, প্রবাসী ও বিশ্ব মুসলিম উম্মাকে ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি মুসলিম উম্মার সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেন, মুসলমানদের ও ইসলাম ধর্মের সব থেকে পবিত্র উৎসব দুটি হলো ঈদ। আর ঈদুল আযহা হলো মহিমান্বিত ত্যাগের উৎসব। আসুন ঈদুল আযহার ঘটনাবলি থেকে আমরা প্রতিহিংসা, বিদ্বেষ ভূলে ন্যায় শিক্ষা প্রিতিষ্ঠার মাধ্যমে শান্তিময় রাষ্ট্র গড়ে তুলি। এটাই হোক পবিত্র ঈদুল আযহার প্রতিজ্ঞা।

তিনি বলেন, এবারের ঈদ আনন্দ জনগণের জন্য অনেকটাই বিষন্ন সকালের বিচ্ছেদ তুল্য। কেননা রাষ্ট্রের ভয়াবহ দুর্নীতি ও বন্যার কারণে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। আয়ের সাথে ব্যয়ের পার্থক্য অনেক বেশি। শুধু তাই নয়, দেশে কর্মসংস্থানের অভাব রয়েছে। আজ দেখেন দেশের বিদ্যুতের কি অবস্থা! দ্রব্যমূল্যের উর্ধ্বগতি জনগণের ক্রয় ক্ষমতার বাহিরে। অথচ সরকার বাহাদুর মুখ ফাটিয়ে বলে আমরা উন্নয়ণশীল দেশ! আজ দেশে দৃশ্যত দুর্ভিক্ষায়ন চলছে।

তিনি বলেন, জনগণের মৌলিক অধিকার গুলো না দিতে পারা আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকার অধিকার হারিয়েছে। অবিলম্বে বিদ্যুতের লোডশেডিং বন্ধ করুন। নিত্যপণ্যের দাম জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে আনুন। নতুবা ক্ষমতা ছাড়ুন।

তিনি আজ গণমাধ্যমে পাঠানো এক ঈদ শুভেচ্ছা বার্তায় এসব কথা বলেন।