শফিউল আলম প্রধান এর ৭০তম জন্মদিন এবং ‘আজ ও আগামীর ভাবনা’

মজলুম জননেতা শফিউল আলম প্রধান এর ৭০তম জন্মদিন উপলক্ষ্যে ১লা জানুয়ারী পঞ্চগড়ের বকুলতলা পার্টি অফিসে ‘আজ ও আগামীর ভাবনা’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করে পঞ্চগড় জেলা জাগপা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর বৃহত্তর পঞ্চগড় এর সর্বস্তরের নেতাকর্মীর সাথে মত বিনিময় করেন জাগপার বিপ্লবী সহ সভাপতি রাশেদ প্রধান। উক্ত আলোচনা সভায় পিতা মরহুম শফিউল আলম প্রধান এর ৭০তম জন্মদিনের এবং নতুন বছরের পৃথক শুভেচ্ছা জানান তিনি।

‘আজ ও আগামীর ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘ভোটকেন্দ্রের কথা আমি বলতে চাই না, সেখানে কি হয়েছে সেটা আপনারা সকলেই জানেন, সকলেই দেখেছেন। শুধুমাত্র পঞ্চগড় নয়, সারা বাংলাদেশ জুড়ে এক তামাশার নির্বাচন হয়েছে। তামাশার নির্বাচনই যদি করতে হয় তাহলে আগে বললেই পারত, সরকারের তহবিলের কোটি কোটি টাকা অপচয় করার কোন প্রয়োজন ছিল না। সরকারের তহবিলে যে টাকা জমা হয় সেটা আপনার আমার খেটে খাওয়া টাকা। এক তামাশার নির্বাচনে এত টাকা অপচয় করার অধিকার কে দিয়েছে?’

দেশ ও জাতির জন্য দুঃখ প্রকাশ করে নির্বাচন পর্যালোচনায় জাগপার সকল নেতাকর্মীকে তিনি নতুন করে শপথ নেওয়ার জন্য আহ্বান জানান। তিনি বলেন, ‘কোন কিছু শেষ হয় নাই, মাত্র শুরু হল। সবাই যেখানে ভাবছেন শেষ, সেই শেষবিন্দু থেকে আজকে এই মূহুর্ত থেকে শুরু করব ইন্শাল্লাহ। নতুন বছরের নতুন দিন, নতুন সূর্য উঠেছে আজকে, শফিউল আলম প্রধান এর ৭০তম জন্মদিন আজকে, আজ শপথ নেওয়ার সময়।

পঞ্চগড় জেলা জাগপা’র আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আনছার আলীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাগপার সহ সভাপতি রাশেদ প্রধান। এছাড়াও পঞ্চগড় জেলা জাগপা’র সদস্য সচিব মফিজুল ইসলাম মফি, পঞ্চগড় সদর উপজেলার সভাপতি এমদাদুল হক ভূঁইয়া, তেঁতুলিয়া উপজেলার সভাপতি মোঃ আব্দুল খালেক, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আটোয়ারী উপজেলার সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান, দেবীগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মোঃ রাশেদীন, বোদা উপজেলার মোঃ হাবিব, মোঃ ফরহাদ, পঞ্চগড় যুব জাগপার আহবায়ক শাহরিয়ার বিপ্লব, পঞ্চগড় জাগপা ছাত্রলীগের সভাপতি সেলিম সহ জাগপার সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।