নতুন বছরের শুভেচ্ছা! সরকারের দৃষ্টি স্বচ্ছ হোক – ব্যারিস্টার তাসমিয়া প্রধান

দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি – জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ২০২১ সাল মানুষের জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি বয়ে নিয়ে আসুক আমি মহান রাব্বুল আলামিন আল্লাহ্‌র দরবারে এই প্রার্থনা করি। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে ২০২০ সাল সবার জন্যই অত্যন্ত কষ্টদায়ক ছিল। এ বছর আমরা অনেক হারিয়েছি, দোয়া করি ২০২১ আমাদের মানুষের জন্য, দেশের জন্য শান্তি বয়ে নিয়ে আসবে।

আজ ৩১ ডিসেম্বর গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় জাগপা সভাপতি বলেন, একটা দেশের মানুষের সুখ-শান্তি-সমৃদ্ধির পিছনে বড় ভূমিকা পালন করে দেশের সরকার। আমরা সেই জায়গায় সম্পূর্ণ রূপে ব্যর্থ কারন আমাদের দেশে গণতন্ত্র নাই, গণতান্ত্রিক সরকারও নাই। ক্ষমতার মোহে পাগল সরকারকে আমি আহ্বান জানাই, চোখের সামনের কালো পর্দা সরিয়ে স্বচ্ছ চোখে একবার দেশ ও দেশের মানুষের দিকে তাকিয়ে দেখুন। দেশ মানে আওয়ামীলীগ আর আওয়ামীলীগের কর্মী নয়, এই দেশ খেঁটে খাওয়া মানুষের দেশ। যাদের নিষ্ঠার সাথে কর্ম সম্পাদন আর উপার্জনের টাকায় আপনারা ক্ষমতার বড়াই করেন। দেশের মানুষ ভাল নাই, গণ বিস্ফোরণ হলে আপনাদের গদি প্রশাসন আর দেশের বাইরের বন্ধুরা বাঁচাতে পারবেনা। এখনো সময় আছে চোখের দৃষ্টিকে স্বচ্ছ করুন।

ব্যারিস্টার তাসমিয়া প্রধান আরও বলেন, প্রতি বছর ক্যালেন্ডারের পাতা উল্টায়, দুনিয়া সামনের দিকে যায় আর আপনারা দেশকে পিছনে নিয়ে যাওয়ার পায়তারা করেন। দেশের মানুষ আপনাদের খেলার পুতুল নয়। ভোট ডাকাতির নগ্ন খেলা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বাকস্বাধীনতা হরণ, গণমাধ্যম নিয়ন্ত্রণ আর আপনাদের দুর্নীতির খেলায় দেশের পরিস্থিতি ভাল নয়। কম্বল আর ত্রাণের মত করোনা ভাইরাসের টিকা নিয়ে দুর্নীতি করতে যাবেননা, ফলাফল ভাল হবেনা।