দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা – ব্যারিস্টার তাসমিয়া প্রধান।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সকল মুসলিম উম্মাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি – জাগপা’র সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান।

এক বিবৃতিতে তিনি বলেন, ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদ এর আনন্দ কে মধুময় করতে, একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলুন। ঈদ আনন্দ সবার মনে নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা। সবাই কে ঈদ মোবারক। করোনাভাইরাস মহামারির এই দুর্যোগকালীন সময়ে বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আজহা আমাদের মাঝে এসেছে। সকল অন্ধকার কাটিয়ে, ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে মেহনতি জনতার কল্যাণে লড়াই করার জন্য সবার প্রতি আহ্বান জানাই।

তিনি আরো বলেন, কোভিট-১৯ বা করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণে দেশবাসী যখন রীতিমতো অসহায়, সেই সময় আমরা আবারো পবিত্র ঈদুল আজহা উদযাপন করছি। নিম্নবিত্ত এমনকি মধ্যবিত্ত অসংখ্য পরিবার কর্মহীন অবস্থায় মানবেতর জীবনযাপন করছে। সরকারের অব্যবস্থাপনা, পর্যাপ্ত চিকিৎসার অভাব ও খাদ্যসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অভাবে আমরা উদবিগ্ন। দল মত ধর্ম বিবেচনা না করে সবাইকে অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানাই। সেই সাথে ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা মেনে চলার জন্য দেশবাসীর প্রতি আহবান জানাই। আপনারা সকলেই সাবধানে থাকবেন। মহান রাব্বুল আলামিন আল্লাহর কাছে করোনার এই মহামারি থেকে পরিত্রাণ কামনা করছি।