দূর্যোগ কালীন সময়েও আনন্দ উল্লাসে মগ্ন থাকার পরিণতি জাতি প্রতিদিন টের পাচ্ছে – মে দিবস উপলক্ষে জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান।

মহান মে দিবস উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল শ্রমজীবী মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি – জাগপা’র সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান।

তিনি বলেছেন, মে দিবস সারা বিশ্বের শ্রমজীবী মানুষের ঐক্য ও সংহতির মহান প্রতীক। শ্রমজীবী ও মেহনতি মানুষই দেশের উন্নয়নের প্রধান চালিকাশক্তি। তাদের অক্লান্ত পরিশ্রমের মধ্যেই নিহিত রয়েছে দেশের সম্ভাবনাময় ভবিষ্যৎ, তাই এদেশের সকল মেহনতী জনতার প্রতি আমার শ্রদ্ধা এবং ভালবাসা।

তিনি আরো বলেন, দেশব্যাপী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিনিয়ত বেড়েই চলেছে। তবুও আমাদের সরকারের উদাসীনতার কমতি নেই। দূর্যোগ কালীন সময়েও আনন্দ উল্লাসে মগ্ন থাকার পরিণতি জাতি প্রতিদিন টের পাচ্ছে। দেশের শ্রমজীবী মেহনতি মানুষ যত না চিকিৎসার অভাবে মরছে, তার চেয়েও বেশি মরছে না খেয়ে। খাবার নেই, চিকিৎসা নেই, কাজ নেই, এই হচ্ছে উন্নয়নের রোল মডেল!

তিনি বলেন, জাতীয় গণতান্ত্রিক পার্টি – জাগপা’র প্রতিষ্ঠাতা সভাপতি মজলুম জননেতা শফিউল আলম প্রধান আজীবন মেহনতি মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন। তার সেই স্বপ্ন পূরণে শ্রমজীবী মানুষের কল্যাণে সবাইকে একাত্ম হতে হবে। কেননা লড়াই ছাড়া মেহনতী জনতার মুক্তি নেই। আমাদের ধৈর্য্য ধারণ করতে হবে। সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।