ছাত্রলীগ নারী নির্যাতনের অভিজ্ঞতা ঘর থেকেই নিয়েছে – যুব জাগপা

আওয়ামী ছাত্রলীগের নারী নির্যানের অভিজ্ঞতা ঘরের বউ অথবা ভাবী পিঠানো থেকে নিয়েছে বলে এমন মন্তব্য করে জাতীয় গণতান্ত্রিক পার্টি -জাগপা’র অঙ্গ-সংগঠন যুব জাগপা’র সভাপতি নজরুল ইসলাম বাবলু বলেছেন, ছাত্রদলের নারী নেত্রীদের উপর ছাত্রলীগের বর্বরোচিত হামলার দৃশ্য প্রমাণ করে আওয়ামী পরিবারে নারীরা নিরাপদ নয়। মনে হলো আওয়ামী লীগ রাজনীতির নামে নারী বিদ্বেষী কাজ করে চলছে। দেশবাসীর জিজ্ঞাসা দেশের নারী প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী কি এধরণের হামলাকারীদের বিচারের আওতায় আনবেন? নাকি আবারও এধরণের ঘটনার পুনরাবৃত্তি ঘটবে?

নজরুল ইসলাম বাবলু বলেন, বিভিন্ন গণমাধ্যম ও সংস্থার তথ্য সূত্র মতে আওয়ামী লীগের এক যুগের শাসনামলে দেশের নারী নির্যাতন, ধর্ষণ ও হত্যা কয়েক গুন বেড়েছে। এমন কি আওয়ামী ছাত্রলীগের হাতেও দেশে ধর্ষণ ও হত্যা ছুঁয়েছে তিন সংখ্যার ঘরে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিল-সমাবেশে আওয়ামী ছাত্রলীগের ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবী করেন।

তিনি আজ বৃহস্পতিবার (২৬ মে-২০২২) সকাল ১১ টায় যুব জাগপা ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত সাংগঠনিক সভায় এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন যুব জাগপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হোসনে আরা হাসু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মোঃ জুয়েল, সাধারণ সম্পাদিকা দীপা খন্দকার, মোঃ শান্ত, মোঃ শুভ, আল আমিন প্রমূখ।