৬ সেপ্টেম্বর যুব জাগপা’র ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী

যুব জাগপা’র ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী রবিবার (৬ সেপ্টেম্বর)। জাগপা’র প্রতিষ্ঠাতা সভাপতি মজলুম জননেতা শফিউল আলম প্রধান এর নির্দেশে ১৯৯০ সালের ৬ সেপ্টেম্বর যুব জাগপা প্রতিষ্ঠা করা হয়।

জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান যুব জাগপা’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা বার্তায় বলেন, আজকের যুব জাগপা এক দিনে গড়ে উঠে নাই। যুব জাগপা’র ইতিহাস, গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ইতিহাস। আমি গর্বিত কারন বিগত ৩ দশকে যুব জাগপা দেশের প্রয়োজনে আন্দোলন করেছে, গণতন্ত্র প্রতিষ্ঠায় রক্ত দিয়েছে কিন্তু কোন দিন কোন দুর্নীতির সাথে জড়িত হয় নাই। যুব জাগপা’র ৩০ বছরের ইতিহাসে কোন কালিমার দাগ নেই। আমি বিশ্বাস করি দেশের এই ক্রান্তিকালে, গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে যুব জাগপা অগ্রণী ভূমিকা পালন করবে। যুব জাগপা’র ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমি সারাদেশের নেতাকর্মী-সমর্থক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানাই।

যুব জাগপা’র সভাপতি আরিফুল হক তুহিন ও সাধারণ সম্পাদক রিয়াজ রহমান এক যৌথ বিবৃতিতে বলেন, অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুব জাগপা ছিল-আছে এবং সব সময় রাজপথে থাকবে। করোনা ভাইরাসের কারনে প্রতিষ্ঠা বার্ষিকীর সকল আয়োজন স্থগিত করা হয়েছে। তবে আগামী ১১ সেপ্টেম্বর শুক্রবার বিকালে বনানী কবরস্থানে ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে, মজলুম জননেতা শফিউল আলম প্রধান এর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ এবং মোনাজাত করা হবে।

যুব জাগপা’র ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী তে শুভেচ্ছা জানিয়েছে জাগপা’র সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, প্রেসিডিয়াম সদস্য আবু মোজাফফর মোঃ আনাছ, নিজাম উদ্দিন অমিত, আসাদুর রহমান খান ও মোঃ শামীম আক্তার পাইলট। শুভেচ্ছা জানিয়েছে জাগপা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফারুকী, শ্রমিক জাগপা’র সভাপতি শেখ জামাল উদ্দিন ও সাধারন সম্পাদক আনিছুর রহমান তিতাস প্রমুখ।