সঠিক বিচার করুন নতুবা ৭১ আর ৯০ সালের আইন দেখাবে জনগণ – জাগপা

“অব্যাহত ধর্ষণ-নিপীড়ন, গুম-খুন ও বিচারহীনতার প্রতিবাদে” আজ ১৭ অক্টোবর ২০২০ (শনিবার) সকাল ১০ টায় প্রেসক্লাবের সামনে, যুব জাগপা-ঢাকা মহানগর আয়োজিত মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর যুব জাগপা’র সভাপতি মীর ইসহাক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জাগপা সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, প্রেসিডিয়াম মেম্বার আসাদুর রহমান খান, সহ-সভাপতি সৈয়দ মোঃ সফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, মোঃ ইনসান আলম আক্কাস, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ এনায়েত আহমেদ হালিম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক আজম, কেন্দ্রিয় সদস্য শওকতউজ্জামান, যুব জাগপা নেতা মোঃ সিরাজুল ইসলাম, বিপুল সরকার, আহমেদ মিলন, জাগপা ছাত্রলীগ নেতা মীর আমির হোসেন আমু প্রমুখ।

নেত্রিবৃন্দ বলেন যে দেশে গণতন্ত্র নাই, ভোটাধিকার নাই সে দেশে সঠিক বিচার আশা করেও লাভ নাই। তবে মনে রাখতে হবে দেওয়ালে পিঠ ঠেকে গেলে এই দেশের মানুষ চুপ করে বসে থাকতে অভ্যস্ত নয়। অতএব এখনো সময় আছে, সঠিক বিচার করুন। শুধু লোক দেখানো ফাসির আইন পাশ করলেই হবেনা, প্রকৃত অপরাধীদের জন্য বাস্তবায়ন করতে হবে। সবাই জানে প্রকৃত অপরাধীরা আপনাদের ঘরেই বসবাস করে। আইন পাশ করে বিরোধী দল দমনে এই আইন ব্যবহার করার পরিকল্পনা করবেননা, সঠিক বিচার করুন নতুবা দেশের মানুষ ১৯৭১ আর ১৯৯০ সালের আইন দেখায় দিবে রাজপথে।

মানববন্ধন শেষে একটি মিছিল জাতীয় প্রেসক্লাব থেকে পল্টন মোড় প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে শেষ হয়।